সাংবাদিক মাহফুজ উল্লাহর মৃত্যুতে এরশাদের শোক

Post Iamge

Advertise

সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিরোধী দলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার এক শোকবার্তায় দেশবরেণ্য সাংবাদিক মাহফুজ উল্লাহর রুহের মাগফেরাত কামনা করেন হুসেইন মুহম্মদ এরশাদ। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শোকবার্তায় এরশাদ বলেন, মাহফুজ উল্লাহ ছিলেন একজন সৎ ও আদর্শবান সাংবাদিক। তার সততা ও সাহসিকতা নতুন প্রজন্মের সাংবাদিকদের সামনে অনুকরণীয় হয়ে থাকবে। পেশার প্রতি দায়বদ্ধতা এবং শ্রদ্ধাবোধের প্রশ্নে সাংবাদিক মাহফুজ উল্লাহ দৃষ্টান্ত হয়ে থাকবেন।

তিনি আরও বলেন, মাহফুজ উল্লাহর মৃত্যুতে বাংলাদেশের গণমাধ্যমের অপূরণীয় ক্ষতি হয়েছে, যা সহসাই পূরণ হবার নয়। স্বনামধন্য সাংবাদিক মাহফুজ উল্লাহ দীর্ঘদিন বেঁচে থাকবেন তার র্কীতির মাঝে।

এদিকে মাহফুজ উল্লাহর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং বিরোধী দলীয় চিফ হুইপ ও পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

সম্পর্কিত পোস্ট

Add Comment

অন্যান্য সংবাদ

নিউজলেটার জন্য সাবস্ক্রাইব করুন

আপনার ইনবক্সে সেরা খবর পেতে সাবস্ক্রাইব করুন । আমরা আপনাকে স্প্যাম করব না এবং আমরা আপনার গোপনীয়তাকে সম্মান করি।