ফাইনাল নিয়ে সতর্ক মন্তব্য মাশরাফির

Post Iamge

Advertise

দাপুটে জয়ে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে তৃদেশীয় সিরিজের ফাইনালে গেল বাংলাদেশ। স্বাভাবিক ভাবেই খুশি সংশ্লিষ্ট সবাই। কিন্তু সেই খুশির পাশাপাশি সামনে আসছে একটি হতাশাও। এর বারবারই ফাইনাল খেলে হতাশ হতে হয়েছে বাংলাদেশকে। ধরা দেয়নি শিরোপা। তাই এবার ফাইনাল নিলে সতর্ক মন্তব্য করেছেন অধিনায়ক মাশরাফি।

সোমবার ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি বলেন, ‘আমরা দারুণ খেলেছি, বিশেষ বোলিং খুবই ভালো হয়েছে। শুরুটা ভালো না হলেও দ্রুত ব্রেকথ্রু পেয়েছি। মাঝখানের ওভারগুলোতে মোস্তাফিজ খুবই ভালো বোলিং করেছে। সাকিব আর মিরাজও ভালো করেছে।’
ফাইনালে যাওয়া নিয়ে টাইগার অধিনায়ক বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিলো ফাইনাল নিশ্চিত করা। খেলোয়াড়রা এখন স্বস্ত্বিতে থাকতে পারবে। তবে আরো দুটি ম্যাচ আছে সামনে। আমাদের আরো কঠিন সময় পার করতে হবে।

 

ওয়ানডেতে এটি হবে বাংলাদেশের পঞ্চম ফাইনাল, টি-টোয়েন্টিতেও খেলেছে দুটি। বাংলাদেশ হেরেছে সবকটি ফাইনাল। তাই এবারের ফাইনাল নিয়ে সতর্ক মন্তব্য করলেন মাশরাফি। একটি অনলাইন পোর্টালকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ফাইনাল নিয়ে আমার কোনো ফাইনাল কথা নেই। অনেক কথা হয়েছে আগে, অনেক অভিজ্ঞতা পেয়েছি। সেগুলো সুখকর ছিল না। এবারও যে কোনো কিছুই হতে পারে। আরেকবার সুযোগ এসেছে, আমরা আবারও চেষ্টা করব।”

মাশরাফি আরো বলেন, ‘ট্রফি জিততে পারলে অবশ্যই ভালো লাগবে। আগে কখনও জিতিনি আমরা। তবে শুধু সেটিই নয়, বিশ্বকাপের আগে এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হতে পারলে অনেক আত্মবিশ্বাস নিয়ে আমরা ইংল্যান্ড যেতে পারব।’

সম্পর্কিত পোস্ট

Add Comment

অন্যান্য সংবাদ