ঈদের নাটকে শাকিবা

Post Iamge

Advertise

সিনেমা দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করলেও পরে নাটকে নিয়মিত হয়েছিলেন শাকিবা। নাটকের পাশাপাশি মাঝে মধ্যে সিনেমায় অভিনয় করলেও দীর্ঘসময় মিডিয়ায় কাজ করেননি। বিরতির সময়টাতে পড়ালেখায় ব্যস্ত ছিলেন।

গত বছরের ডিসেম্বরে ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ‘রোহিঙ্গা’ ছবির মাধ্যমে অভিনয়ে প্রত্যাবর্তন হয় তার। ছয় বছর পর সম্প্রতি নাটকে ফিরেছেন এ অভিনেত্রী। আগামী ঈদের জন্য নির্মিত দুটি নাটকে অভিনয় করছেন শাকিবা। নাটক দুটির শুটিং হচ্ছে মালয়েশিয়ায়। এর মধ্যে রয়েছে একটি এক খণ্ড ও ৭ পর্বের ধারাবাহিক। খণ্ড নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু।

৭ পর্বের নাটকটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার এবং পরিচালনায় উজ্জ্বল শাহরিয়ার। শুটিং শেষে আগামী সপ্তাহে দেশে ফিরবেন বলে জানিয়েছেন শাকিবা। নাটকে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘আসলে দীর্ঘসময় অভিনয়েই ছিলাম না। ডিসেম্বরে সিনেমার মাধ্যমে কাজে ফিরেছি। এবার ঈদের দুটি নাটকে অভিনয়ের সুযোগ পেলাম।

অনেকদিন পর নাটকে অভিনয় করতে পেরে ভালো লাগছে। এখন থেকে নাটকে নিয়মিত অভিনয়ের ইচ্ছা আছে।’ প্রসঙ্গত, লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আসেন শাকিবা। এরপর ২০০৩ সালে মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘ভণ্ড নেতা’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় তার।

সম্পর্কিত পোস্ট

Add Comment

অন্যান্য সংবাদ